ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের অভিজ্ঞতা জানালেন প্রিয়াঙ্কা

Bartoman Protidin

১৪ দিন আগে বুধবার, মে ২৯, ২০২৪


#

বলিউড ছেড়ে বর্তমানে হলিউডে নিজের পাকাপোক্ত আসন গেড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। একের পর এক হলিউডের সিনেমায় অভিনয় করে চলেছেন তিনি। এ মাসেই মুক্তি পাবে প্রিয়াঙ্কা অভিনীত ওয়েব সিরিজ ‘সিটাডেল’। এতে তার বিপরীতে রয়েছেন ‘গেম অব থ্রোনস’ খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন।

সিরিজটিতে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। এই সমস্ত দৃশ্যে শুটিংয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে নিজের মনোভাব ব্যক্ত করেছেন পর্দার মেরি কম। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা তার কাছে কতটা সহজ ছিল?

প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‘আসলে আমরা একে অপরকে সাহায্য করেছি। কখনো কোনো ক্যামেরা আঙ্গিক নিয়ে আমার সমস্যা হলে ওকে তখন বলতাম হাত দিয়ে আমাকে আড়াল করতে।’ তার মতে, একে অপরকে সাহায্য না করলে দৃশ্যগুলো বাস্তবসম্মতভাবে শুট করা যেত না।

প্রিয়াঙ্কার কথায়, ‘আসলে দর্শক শুধু দৃশ্যগুলোই পর্দায় দেখেন। কিন্তু আমরা যখন শুটিং করি, সেখানে হয়তো কয়েক হাজার মানুষ আমাদের ঘিরে থাকেন।’ কাজের ক্ষেত্রে তিনি বরাবরই পেশাদার মনোভাব পছন্দ করেন বলেও জানান।

সম্প্রতি ‘সিটাডেল’-এর প্রচারে ভারতে এসে নিজের অবসাদ এবং বলিউডের নানা দিক নিয়ে কথা বলেছেন প্রিয়াঙ্কা। দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে বলিউড ছাড়ার প্রসঙ্গে নিজের বক্তব্য তুলে ধরেন তিনি।

অ্যাকশনে ভরপুর এই সিরিজটি প্রযোজনা করেছেন রুশো ব্রাদার্স। ডেভিড ওয়েইল পরিচালিত ওয়েব সিরিজটি আগামী ২৮ এপ্রিল অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে। প্রিয়াঙ্কা চোপড়া, রিচার্ড ম্যাডেন ছাড়াও স্পাই-থ্রিলার এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে স্ট্যানলি টাসি, লেসলি ম্যানভিলর মতো অভিনেতাদের।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied